বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে স্বর্ণের বারসহ নগদ টাকা উদ্ধার, আটক ২

সৈকত
  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ জুন, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুবের বসত ঘরে অভিযান চালিয়ে স্বর্ণের বার সহ বিপুলা পরিমাণ দেশী ও বিদেশি মুদ্রা উদ্ধার করেছে। এ সময় স্বামী ও স্ত্রী নুরে নেচ্ছা কে আটক করা হয়।

গত শনিবার (১৯ জুন) রাতে রাজা পালং ইউনিয়নের কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান পরিচালনা করা হয়।

১৪ এপিবিএন ব্যাটালিয়ানের অধিনায়ক এসপি মোঃ নাঈমুল হক অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, বসতগৃহের মেঝ খুড়ে বাংলাদেশী নগদ ২৬ লাখ ৩ হাজার ১শ ২০ টাকা, মায়ানমারের বার্মিজ মুদ্রা ৩১ লাখ ৭৪হাজার ৮শ কিয়াত, ৭০ ভরি ওজনের ৩টি স্বর্ণের বার ও স্বর্ণালংকারসহ দুই রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৫নং রোহিঙ্গা রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত ১৪এপিবিএন পুলিশের দায়িত্বরত সহকারী পুলিশ সুপার এ,কে,এম এমরানুল হক মারুফ (সহকারী ক্যাম্প কমান্ডার) পুলিশ পরিদর্শক মোঃ জালাল উদ্দিন, এসআই মোঃ আরিফুর রহমান ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মোঃ ইসলামের পুত্র মোঃ আইয়ুব (৩৪) এবং নুরুনেসা (৩৩) দম্পতির বসত-ঘরের মেঝের মাটি খুঁড়ে স্বর্ণের বার-৩টি, আংটি-১৯টি, কানের দুল ২ জোড়া, ছোট টিকলি২ টি, ব্রেসলেট ১টি, চেইন ৪টি, চুলের ক্লিপ ২টি, চুড়ি ৮টি, নাক ফুল ১টি, গলার নেকলেস ১টিসহ মোট ৭০ ভরি স্বর্ণালংকার, বাংলাদেশী নগদ ২৬ লাখ ৩হাজার ১শ ২০ টাকা, মায়ানমারের বার্মিজ মুদ্রা ৩১ লাখ ৭৪হাজার ৮শ কিয়াতসহ ঘরের মালিক মোহাম্মদ আইয়ুব ও নুরে নেচ্ছা আটক করে।

এ ব্যাপারে উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ১৪ এপিবিএন পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102