রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে

বরিশাল সদর প্রতিনিধিঃ

বিপুল উৎসহ উদ্দিপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে নগরীর সদর রোডস্থ সাংবাদিক মাঈনুল হাসান সড়কে প্রেসক্লাব মাঠে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

চারটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার ব্যাটমিন্টনে চ্যাম্পিয়ন হয়েছে সাংবাদিক লিটন বাশার স্মৃতি সংসদ। এছাড়া রানার্স আপ হয়েছে খবর বরিশাল টুয়েন্টিফোর ডটকম।

এছাড়া ক্যারম প্রতিযোগিতায় (সিঙ্গেল) চ্যাম্পিয়ন হয়েছেন বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার ও রানার্স আপ হয়েছেন বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আল মামুন।

এছাড়া ক্যারম (ডাবল) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ‘সততা’ দল। আর রানার্স আপ হয়েছেন প্রেসক্লাবের সহ-সভাপতি তপংকর চক্রবর্তী ও কাজী আল মামুনের দল। তাছাড়া দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন আশীষ।

এদিকে ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি বলেন, সাংবাদিকরা জাতীর দর্পন। তাদের সহযোগিতায় আমারা সরকারি কর্মকর্তারা কাজে অগ্রগতি পাই।

তিনি বলেন, ‘আমি নিজেও ক্রীড়া বান্ধব। এক সময় খেলাধুলাও করেছি। এখন ব্যস্ততার কারণে সেটা সম্ভব হয় না। তবে সাংবাদিকতার পাশাপাশি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব ক্রীড়া প্রতিযোগিতার যে উদ্যোগ নিয়েছে সেটা সত্যিই প্রশংসনিয়। কেননা খেলাধুলা মানুষের মেধা বিকাশে সহযোগিতা করে। এটি সাংবাদিকদের পেশাগত কাজেও অনেক সহায়ক ভুমিকা রাখে।

এসময় জেলা প্রশাসক বলেন, ‘বরিশালের সাংবাদিকরা সত্যিই উদ্দমী। তাদের এই আয়োজনে আসতে পেরে আমি আনন্দিত। তাই শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সকল ভালো কাজের সাথে আছি এবং থাকবো। প্রেসক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের আশাব্যক্ত করেন তিনি।

বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত দাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার হোসেন, আরিফ মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম, ডা. কবিউল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

ক্রীড়া উপ-পরিষদের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমনের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল প্রেসক্লাবের সদস্য সাইফুর রহমান মিরন, সহ-সভাপতি কাজী আল আমুন, তপংকর চক্রবর্তী, রাহাত খান, ক্রীড়া কমিটির সদস্য ও সাবেক সহ-সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও ক্রীড়া উপ-কমিটির সদস্য রুবেল খান, ক্রীড়া সম্পাদক ও ক্রীড়া উপ-পরিষদের সদস্য সচিব কে.এম নয়ন, কার্যনির্বাহী সদস্য ও ক্রীড়া কমিটির সদস্য জাকির হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102