সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন

একসঙ্গে ঘুরতে গেলেন নুসরাত যশ, ছবি দিলেন আলাদা!

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

কয়েক মাসের মধ্যে প্রথম সন্তানের জন্ম দেবেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। তাই ৬ মাসের অন্তঃসত্ত¡া অবস্থায় মনকে চাঙ্গা করতে ঘুরতে গিয়েছেন এই তারকা।

নিজের অবসর কাটানোর সময়ের ছবি রোববার (২৭ জুন) সকালে সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এদিকে প্রায় একই সময় নুসরাতের ‘প্রেমিক’ যশও আলাদাভাবে কয়েকটি ছবি প্রকাশ করেছেন, যেখানে তাকে কাঁধে সাইকেল নিয়ে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে।

আশ্চর্যজনকভাবে নুসরাত ও যশের ছবির ব্যাকগ্রাউন্ড প্রায় মিলে গেছে। সবুজে মোড়া ঘাস, পিছনের গাছের সারি চোখে পড়েছে দু’জনের ছবিতেই। এমন কী, ছবির ক্যাপশনেও মিল রয়েছে তাদের!

আর সে সূত্র ধরেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন। এই ‘প্রেমিক’ যুগল একসঙ্গে ঘুরতে গেছেন বলে অনেকে নিজের ধারনা প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। কোথায় আছেন নুসরাত-যশ? সে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন।

নুসরাতের বেবি বাম্পের ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয় এবং সেটাই প্রকাশ পায়। আগামী সেপ্টেম্বরেই মা হবেন এই অভিনেত্রী, এমনটি শোনা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102