সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্টের পায়ের নিচে মাটি নেই : ডেপুটি স্পিকার

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধি :

ঐক্যফ্রন্টের আহবায়ক ও গণফোরাম সভাপতি এবং বিএনপি-জামায়াতের পায়ের নিচে বর্তমানে কোনো মাটি নেই বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

সরকারকে টেনে ক্ষমতা থেকে নামাতে হবে- ড. কামালের এমন বক্তব্যের নিন্দা জানিয়ে তিনি বলেন, ৩০ লাখ মানুষের জীবনের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে।সেই স্বাধীনতার স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগ। সেই দেশে রাজাকার আলবদর বিএনপি-জামায়াতের পক্ষ নিয়ে সরকারের বিরুদ্ধে যেসব ন্যক্কারজনক কথাবার্তা আপনি বলেছেন, তার জন্য আপনাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। নইলে জনগণ খুব শিগগিরই এর জবাব দেবে।

সোমবার লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজের নতুন বিজ্ঞান ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেনের উদ্দেশে ডেপুটি স্পিকার এসময় আরো বলেন, আগেও সরকারের জাতীয় অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে অহেতুক সমালোচনা করেছেন আপনি। ভবিষ্যতে চিন্তা-ভাবনা করে কথা বলার জন্য ড. কামালের প্রতি তিনি আহবান জানান।

তিনি বলেন, লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগকে ঐক্যবদ্ধ হয়ে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন তাহলে আগামী মন্ত্রিসভার রদবদলে রামগঞ্জের এমপি ড. আনোয়ার হোসেন খানকেও দেখতে পারেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর উম্মেশ চন্দ্র লোধের সভাপতিত্বে ও রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র বেলাল আহমেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন প্রমুখ।

সমাবেশ ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথি ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া আনোয়ার খানের উদ্যোগে ও প্রধানমন্ত্রীর সৌজন্যে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নগদ টাকা ও চাল-ডাল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102