বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

কক্সবাজারে করোনা আক্রান্ত সাংবাদিকদের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির প্রবাসী ফোরামের উদ্যোগে কক্সবাজারে কর্মরত করোনা আক্রান্ত সাংবাদিকদের সুস্থতা কামনা ও তাদের পরিবারবর্গের সুরক্ষার জন্য খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একইসাথে দেশে ভয়াবহ করোনা ভাইরাসে সাংবাদিক, চিকিৎসক, পুলিশসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ যারা ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনা করা হয়।

শুক্রবার (০৯ জুলাই) বাদে আসর রামু উপজেলা দক্ষিণ মিঠাছড়ি মৌলভী পাড়া ফকিরা মুরা আশরাফুল উলুম তাহফিজুল কোরআান মাদ্রাসা ও এতিমখানায় এই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গত এক সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছেন দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো চীফ শামসুল হক শারেক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর কক্সবাজার প্রতিনিধি, দৈনিক আজকের দেশবিদেশের সম্পাদক অ্যাড. আয়ুবুল ইসলাম,বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি নেছার আহমদ, টিটিএন’র চীফ রিপোর্টার আজিম নিহাদ, স্টাফ রিপোর্টার সিয়াম সোহেল, মাইটিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল ইসলাম, জয়যাত্রা টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ ফরিদ, দৈনিক আমাদের কক্সবাজারের সিনিয়র স্টাফ রিপোর্টার মনির মোবারক এবং কক্সবাজার ২৪ এর স্টাফ রিপোর্টার সাইদুল ফরহাদ। তাঁরা সবাই আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

দক্ষিণ মিঠাছড়ির প্রবাসী ফোরামের সভাপতি মালয়েশিয়ায় কর্মরত রবিউল আলম ও সদস্য সচিব রেজাউল করিম মিছবাহ সহযোগিতায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কে মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক সৌদি আরব প্রবাসী হাফেজ জহুরুল আলম সাহেবের ছেলে সহকারী পরিচালক হাফেজ রিদওয়ানুর রহমান চেইন্দা কৃতি সন্তান ব্যাবসায়ী আজিজুল হক, খন্দকার মুফিদুল আলম অত্র মাদ্রাসার শিক্ষক,হাফেজে কোরআন ও শিক্ষার্থীরা। এছাড়া খতমে কোরআনের শেষে করোনায় সম্প্রতি মৃত্যুবরণ করা নজরুল ইসলাম বকসী ও মোনায়েম খানের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা মহামারি থেকে মুক্তির প্রার্থনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম মাওলানা হেলাল উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102