রবিবার, ২০ জুন ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

কক্সবাজারে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় মৎস্যজীবীলীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সৈকত
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

কক্সবাজারে মৎস্যজীবীলীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি এ কে এম আজিজুল হক চৌধুরী বলেছেন, মৎস্যজীবীলীগ আজ অতি অল্প সময়ের মধ্যে আওয়ামীলীগের আস্হা অর্জনের ফলে বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংগঠনকে আওয়ামী লীগের ৮ম সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি প্রদান করে সারা দেশের মৎস্যজীবীলীগের কর্মীদের কে ধন্য করেছেন। তাই আমরা তার দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞার প্রতি শ্রদ্ধাশীল হয়ে দেশ ও জাতির উন্নয়নে আরও একধাপ এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, আজ এই সংগঠনে কিছু হাইব্রিড অনুপ্রবেশকারীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।আগামী কয়েক মাসের মধ্যে একটি স্বচ্ছ, উৎসাহ উদ্দীপনা মূলক সম্মেলনের মাধ্যমে কক্সবাজার জেলা মৎস্যজীবীলীগ গঠন করা হবে।

এতে হাইব্রিড কিংবা অনুপ্রবেশকারীদের কোন স্হান দেয়া হবে না মর্মে তিনি হুঁশিয়ারী করে জানান, জাতির জনকের স্বপ্ন পূরণে তার মতাদর্শের কর্মীরাই হবে আগামীতে কক্সবাজার জেলা মৎস্যজীবীলীগের এক একটি সোনালী সৈনিক।সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে তার সভাপতিত্বে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সংগঠনের পক্ষ থেকে দিবসটি উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়।ভোরে সংগঠন কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচির সূচনা করা হয়। পরে জাতির জনকের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাস্ক পরিহিত অবস্হায় পুষ্পমাল্য পরিয়ে দেন সংগঠনের জেলার নেতৃবৃন্দ।

১৮ তম জন্মদিনের কেক কেটে অভ্যাগত অথিতি ও দলীয় নেতা কর্মীদের মধ্যে বিতরণ করা হয়।মৎস্যজীবীগের অস্হায়ী কার্যালয়ে সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নুরুল আলম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সিনিয়র সহ-সভাপতি মোঃ তৈয়ব সহসভাপতিদ্বয় ছৈয়দ আকবর, সামসুল আলম, দুলাল কান্তি দাশ,অর্থ সম্পাদক আবু তালেব, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, জেলা সদস্য আবুল কালাম, টেকনাফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ তৈয়ব পোকখালী ইউনিয়নের সভাপতি নাছির উদ্দীন সহ জেলা, উপজেলা, ইউনিয়নের শতাধিক নেতৃবৃন্দ। তারা সমগ্র অনুষ্ঠান মালায় উপস্হিত থেকে ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর সাংগঠনিক কর্মসূচি সফলতায় রুপ দেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102