বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

কলাতলীতে অনুমোদনবিহীন ৩টি স্থাপনা গুড়িয়ে দিল কউক

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

কক্সবাজারের কলাতলীতে অনুমোদনবিহীন ৩টি স্থাপনা গুড়িয়ে দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)। সোমবার (২১ জুন) সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চলা মোবাইল কোর্টের অভিযানে এসব স্থাপনা ভেঙে দেয়া হয়।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল ২১ জুন সকাল ১০ থেকে বিকাল ৩টা পর্যন্ত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপসচিব) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে জেলা আনসারের ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সার্বিক সহযোগিতায় কক্সবাজার কলাতলী এলাকায় আবাসিক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় কলাতলী এলাকায় ৩টি একতলা বিশিষ্ট অনুমোদন বিহীন স্থাপনা ভেঙ্গে দেয়া হয় এবং বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করা হয়। এ সময় তাদেরকে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হতে অনুমোদন নিয়ে ভবন নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উক্ত অভিযানে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার, সহকারী অথরাইজড অফিসার, ইমারত পরিদর্শকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানলে: কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, কক্সবাজারকে একটি আধুনিক ও পরিকল্পিত পর্যটন হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। তাই পরিকল্পিত নগরী বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102