সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণ, এএসআই বরখাস্ত

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

খুলনায় কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত তরুণীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত মহানগর পুলিশের এএসআই মোকলেছুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জাহাঙ্গীর আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি এক প্রেস বার্তায় জানান, গত ১৩ মে রাত ১২টা থেকে ১৪ মে সকাল ৮টা পর্যন্ত খুলনা মহানগরীর খুলনা থানাধীন পিটিআই মোড়স্থ প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) এর মহিলা হোস্টেলে ভারতফেরত বাংলাদেশি নাগরিকদের ১৪ দিনের কোয়ারেন্টিনের জন্য স্থাপিত অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে অবস্থানরতদের নিরাপত্তা ডিউটিতে ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগে কর্মরত এএসআই মোকলেছুর রহমান। ডিউটিতে থাকাকালীন এএসআই মোকলেছুর রহমান নিচতলা হতে ২য় তলায় কোয়ারেন্টিনে থাকা তরুণীর (২২) কক্ষে ঢুকে তাকে ধর্ষণ করে।

পরদিন এএসআই মোকলেছুর আবারও তাকে ধর্ষণে চেষ্টা করে। ভিকটিম তরুণী চিৎকার করলে মোকলেছুর চলে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে সত্যতা যাচাইয়ের জন্য প্রাথমিক অনুসন্ধান করা হয়। অনুসন্ধানকালে ঘটনার সত্যতা মিলেছে। ফলে মোকলেছুরকে সাময়িক বরখাস্ত করা হয়।

বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে খুলনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা করা হয়। ওই মামরায় এএসআই মোকলেছুরকে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102