রবিবার, ২০ জুন ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

চকরিয়ায় ইউপি চেয়ারম্যানের উপর হামলা, চৌকিদারসহ আহত ৪

সৈকত
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

চকরিয়ায় ছাত্রলীগ কর্মীর নেতৃত্বে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা চালানো হয়েছে। এসময় হামলায় চেয়ারম্যান ও চৌকিদারসহ ৪ জন আহত হয়েছেন। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ফরহাদুল ইসলামকে (২৫) পাকড়াও করে পুলিশের কাছে সোপর্দ করেন। ফরহাদ বিএমচর ইউনিয়নের বেতুয়ারকুল এলাকার মীর কাশেমের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের কর্মী।

আহতরা হলেন, বিএমচর ইউপি চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম (৫০), চৌকিদার মো. মহিউদ্দিন (৩০), চেয়ারম্যানের ভাইয়ের ছেলে হোসাইন বিন পাভেল (২১) ও গাড়ি চালক শহীদুল মোস্তফা (২৪)। আহতরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ফরহাদুল ইসলাম গত ২৭মে আমার গাড়ি চালককে তার পরিবারের কয়েকজনের জন্মনিবন্ধন ফরম ডিজিটাল সেন্টারে জমা দেওয়ার জন্য বলেন। জমা দেওয়ার পর যথাযথ নিয়ম মেনে জন্ম নিবন্ধন সনদ দেয়া হবে। কিন্তু ফরহাদুল ইসলাম তার তার দুই ভাই রুবেল ও রানাসহ মিলে রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসে জন্মনিবন্ধন সনদ দিচ্ছেনা বলে অতর্কিত হামলা চালিয়ে চেয়ার-টেবিল ও গ্লাস ভাংচুর করেন।

পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ফরহাদকে পাকড়াও করে মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ইউপি চেয়ারম্যান বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছেন। প্রতিপক্ষের লোকজনও একটি এজাহার দিয়েছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102