সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

চকরিয়ায় মানবিক সহায়তা তুলে দিলেন জেলা প্রশাসক

সৈকত
  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ মে, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

চকরিয়ায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণিপেশার ১ হাজার ৫ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও মানবিক সহায়তা তুলে দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মঙ্গলবার (৪ মে) দুপুরে পৌরসভার মগবাজারস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কর্মহারা উপকারভোগী পাঁচ শতাধিক পরিবারের হাতে তুলে দেওয়া হয় উপহার সামগ্রী। এরআগে ডুলাহাজারা ও ফাঁসিয়াখালী ইউনিয়নের এক হাজার পরিবারকে দেওয়া হয় মানবিক সহায়তা ও বিশেষ ভিজিএফ।

কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ মানবিক সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু সুফিয়ান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম প্রমূখ।

জেলা প্রশাসক চকরিয়ায় খাদ্য সহায়তা বিতরণ শেষে একই কার্যক্রমে অংশ নিতে পেকুয়া উপজেলায় যান। জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, ‘করোনাসহ যে কোন দুর্যোগের সময় মানুষের পাশে সবসময় দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

করোনাকালীন এবারের রমজান এবং সামনের ঈদে যাতে কোন গরীব, অসহায় দরিদ্রপীড়িত মানুষ অনাহারে না থাকেন সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102