সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা হারাল কিশোর

সৈকত
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

চলন্ত ট্রেনে দৌড়ে ওঠার সময় পা ফসকে পড়ে গিয়ে রিজু (১৫) নামের এক কিশোরের বাম পা হাঁটুর নিচ থেকে কাটা পড়েছে। আজ শুক্রবার সকালে লালমনিরহাটের আদিতমারীর নামুড়ি রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

রিজু লালমনিরহাটের আদিতমারীর ভাদাই ইউনিয়নের বাসিন্দা ও বুড়ির বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী নুর হকের ছোট ছেলে। বর্তমানে সে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে লালমনিরহাটের পাটগ্রাম থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী একটি লোকাল ট্রেন ননস্টপেজ নামুড়ি রেলস্টেশন অতিক্রম করছিল। স্টেশন এলাকায় ট্রেনের গতি কম থাকার সুযোগে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করে কিশোর রিজু। এ সময় পা ফসকে নিচে পড়ে যায় রিজু। এতে তার বাম পা হাঁটুর নিচ থেকে কাটা পড়ে।

খবর পেয়ে আদিতমারী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আদিতমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গুলফাম উল হক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। প্রথম আলোকে তিনি বলেন, চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে কিশোর রিজুর বাম পা হাঁটুর নিচ থেকে কাটা পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102