রবিবার, ১৬ মে ২০২১, ১২:১৯ অপরাহ্ন

জেলা প্রশাসকের উদ্যোগ: লকডাউনে কষ্টে থাকা শতাধিক সুবিধা বঞ্চিত শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

সোমবার বিকেলে পথশিশুদের সংগঠন ’নতুন জীবন’ এর সহযোগিতায় হোটেল শৈবালে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ বলেন, লকডাইনের কারণে কক্সবাজারের পর্যটক স্পটগুলো বন্ধ থাকায় এই শিশুদের মানবেতর দিন কাটছে। তারা খাবার নিয়ে কষ্ট পাচ্ছে। তাই তাদের জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে।

সুবিধা বঞ্চিত শিশুদের রান্না করে খাওয়ানো এবং ওই শিশুদের দরিদ্র পরিবারের কাছে খাবার বিতরণের জন্য শহরের সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণমূলক সংগঠন ’নতুন জীবন’ সংগঠনের হাতে খাবারগুলো তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, পুনরায় দেওয়া লকডাইনের শুরু থেকে’ই ’নতুন জীবন’ সংগঠন শহরের সুগন্ধা পয়েন্টে দৈনিক ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুর দুই’বেলা করে খাবার দিয়ে আসছে।

উল্লেখ্য, পুনরায় দেওয়া লকডাইনের শুরু থেকে’ই ’নতুন জীবন’ সংগঠন শহরের সুগন্ধা পয়েন্টে দৈনিক ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুর দুই’বেলা করে খাবার দিয়ে আসছে।

পরে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায় এর মাধ্যমে জেলা প্রশাসকের উদ্যোগে গতকাল এসব শুকনো খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ সহ কয়েক জন নিবার্হী ম্যাজিষ্ট্রেট।

এছাড়া উপস্থিত ছিলেন নতুন জীবন সংগঠনের ওমর ফারুক হিরু, মিনহাজ চৌধুরী, নুপুর, বাদশা শরিফ, রিসাদ সহ অন্যান্য সদস্যরা। জেলা প্রশাসকের এই উদ্যোগে সন্তুষ্ট খাবার নিয়ে কষ্টে থাকা সুবিধা বঞ্চিত শিশুরা

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102