বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

টলিউডের সিনেমায় মিথিলা

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

ঢাকার পর এবার কলকাতার চলচ্চিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাথিয়াত রশিদ মিথিলা। উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে পরিচালক পরিচালক রাজর্ষি দে’র ‘মায়া’ সিনেমায় মিথিলা অভিনয় করছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। দুই দশক ধরে মডেলিং ও টিভি নাটকে কাজ করলেও চলতি বছরের মার্চে প্রথমবারের মতো চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিথিলা; তরুণ পরিচালক অনন্য মামুনের ‘অমানুষ’ নামে একটি সিনেমার শুটিং করেছেন তিনি।

ঢালিউডের ছবিটি মুক্তির আগেই টলিউডে পা ফেললেন মিথিলা; নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর কলকাতায় সংসার গুছিয়ে নিয়েছেন তিনি। পরিচালক রাজর্ষি দে বলেন, “ছবির চিত্রনাট্য লেখার সময় মায়া চরিত্রে মিথিলাকেই ভেবেছি। মিথিলার আগের টিভির কাজগুলো দেখেছি। চিত্রনাট্য দেখার পর মিথিলা চরিত্রটা পছন্দ করেছেন। ছবিতে মায়ার তিন বয়সের তিন চরিত্রে কাজ করবেন তিনি।”

তবে ছবিটি নিয়ে আপাতত কোনো মন্তব্য করতে চাননি মিথিলা। আনন্দবাজারের খবরে বলা হয়েছে, মায়া চরিত্রে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল; তিনি সরে দাঁড়ানোর পর মিথিলাকে নেওয়া হয়েছে।

বিষয়টিকে নাকচ করে পরিচালক রাজর্ষি বলেছেন, চিত্রনাট্য লেখার সময় থেকেই এই ছবির অংশ হয়েছেন মিথিলা। ১১ জুলাই থেকে কলকাতার আশেপাশে ছবির দৃশ্যধারণ শুরুর কথা রয়েছে; মিথিলা এখন তার মেয়ে আয়রাকে নিয়ে কলকাতায় আছেন।ছবিতে আরও অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102