বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

টেকনাফে পূর্ব শত্রুতার জেরে রোহিঙ্গা খুন

সৈকত
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

টেকনাফের নয়াপাড়ায় রোহিঙ্গা ক্যাম্পে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ শাকের (৪৫) নামে এক রোহিঙ্গাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর আর্মড পুলিশ ব্যাটালিয় ও টেকনাফ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ১০ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক তারিকুল ইসলাম তারিক।

নিহত মো. শাকের ওই ক্যাম্পের সি ব্লকের আবু তালেবের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক তারিকুল ইসলাম তারিক জানান, রাতে নয়াপাড়া নয়াপাড়া রেজিস্ট্রার্ড ক্যাম্পের বি ব্লকে রোহিঙ্গা মোঃ এনামত পূর্ব শত্রুতার জের ধরে অপর রোহিঙ্গা মোঃ শাকেরকে মারধর করে ও মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করে। ঘটনার সংবাদ পেয়ে ক্যাম্প অভ্যন্তরে নিয়োজিত টহলরত অফিসার ও ফোর্স তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে শাকেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী আইপিডি হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে নয়াপাড়া এ‌পি‌বিএন ক‌্যা‌ম্পের একা‌ধিক চৌকস টীম ও টেকনাফ থানা পুলিশ সম্ভাব‌্য সকল স্থা‌নে যৌথ অ‌ভিযান পরিচালনা ক‌রে হত‌্যাকা‌ন্ডের সা‌থে জ‌ড়িত সন্দেহে ১০ জন‌কে আটক করে।

তিনি জানান, শাকেরর মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102