রবিবার, ২০ জুন ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

ডিইউজে নির্বাচন কদ্দুস সভাপতি, তপু সাধারণ সম্পাদক ও খায়রুল যুগ্ম সম্পাদক

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচনে সভাপতি পদে কুদ্দুস আফ্রাদ এবং সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ আলম খান তপু নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন স্বদেশ প্রতিদিনের বার্তা সম্পাদক (ভারপ্রাপ্ত) ও ডিইউজে স্বদেশ প্রতিদিন ইউনিটপ্রধান খায়রুল আলম। তারা সবাই একই প্যানেলের।
গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে উৎসবমুখর পরিবেশে ডিইউজের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন ঘিরে প্রেস ক্লাব প্রাঙ্গণ ছিল সাংবাদিকদের পদচারণায় মুখর। সকাল ৯টা থেকে একটানা ভোট চলে বিকেল ৫টা পর্যন্ত। তিন হাজার ১৬০ ভোটারের মধ্যে ভোট দেন দুই হাজার ৪৩ জন। নির্বাচনে সম্পাদকীয় ১০টি ও নির্বাহী সদস্যসহ ১৯টি পদের বিপরীতে পাঁচটি প্যানেলে এবং স্বতন্ত্র হিসেবে ৮৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান কাশেম হুমায়ুন রাত সাড়ে ৯টায় নির্বাচনের ফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি এম এ কুদ্দুস, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী ও দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী। এ ছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন সুরাইয়া অনু, জিএম মাসুদ ঢালী, শাকিলা পারভীন, শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইব্রাহিম খলিল খোকন, সলিম উল্লাহ সেলিম, অজিত কুমার মহলদার ও এএম শাহজাহান মিয়া।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102