বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

তোপের মুখে কিয়ারা

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা দিয়ে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর ‘কবির সিং’ সিনেমার মাধ্যমে বলিউডের প্রথম সারিতে জায়গা করে নেন এই সুদর্শনা।

সদা হাস্যোজ্বল কিয়ারাকে নিয়ে তেমন কোনো বিতর্ক নেই। তবে এবার সেই চিত্রপটে পরিবর্তন এসেছে। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে। ভাইরাল হওয়া একটি ভিডিও থেকেই সেই বিতর্কের সূত্রপাত।

ভিডিওটিতে দেখা যায়, সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে গাড়ি থেকে নামছেন কিয়ারা। তখন তার গাড়ির দরজা খুলে দেন একজন বৃদ্ধ লোক। এরপর লোকটি তাকে সালামও দেন। কিন্তু তাকে উপেক্ষা করে সিদ্ধার্থের বাড়ির দিকে হেঁটে চলে যান অভিনেত্রী।

কিয়ারার এমন আচরণ নিয়ে অনেকেই সমালোচনা করছেন। কেউ লিখেছেন, ‘বাবার চেয়েও বেশি বয়সের মানুষের থেকে সালাম নিচ্ছেন?’ আরেকজন মন্তব্য করেছেন, ‘একটা দরজা খুলতে পারেন না? মানুষটার বয়স তো দেখুন!’ অবশ্য কিছু মানুষ বিপরীত কথাও বলেছেন। তাদের মতে, বয়স যেমনই হোক, কাজ তো কাজই।

প্রসঙ্গত, অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন কিয়ারা আদভানি। এ কথা কম-বেশি সবারই জানা। যদিও তারা সরাসরি স্বীকার করেন না। তবে বলিউডের বেশ কয়েকজন তারকার কাছ থেকে তাদের প্রেমের ইঙ্গিত পাওয়া গেছে।

এদিকে কিয়ারার হাতে বর্তমানে কয়েকটি সিনেমা রয়েছে। এগুলো হলো: ‘ভুল ভুলাইয়া টু’, ‘শেরশাহ’, ‘জুগ জুগ জিও’ এবং ‘মিস্টার লেলে’।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102