বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

পর্দায় সৌরভ গাঙ্গুলী হচ্ছেন রণবীর কাপুর!

সৈকত
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর জীবন নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা। তার বায়োপিকে কাকে দেখা যাবে এটাই এখন বলিউডের অন্যতম আলোচ্য বিষয়।

শুরু থেকে শোনা যাচ্ছিল, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে পারেন অভিনেতা ঋত্বিক রোশন। কিন্তু ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করছে, পর্দায় ভারতের অন্যতম এই সেরা অধিনায়ক হয়ে হাজির হবেন রণবীর কাপুর। সৌরভের পছন্দ তালিকাতেও এই অভিনেতা এগিয়ে রয়েছেন।

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকটি প্রযোজনা করছে ভায়াকম প্রোডাকশন। এটি নির্মিত হবে বিগ বাজেটে। অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে শুরু করে ন্যাটওয়েস্ট জয়ের পর লর্ডসের গ্যালারিতেই জামা খুলে ওড়ানো-সবই থাকছে সিনেমাটিতে।

তবে বায়োপিক সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ সৌরভ। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এখনই কিছু বলব না। আগে চূড়ান্ত হোক, তারপর যা বলার বলব। ’

এর আগে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে সুশান্ত সিং রাজপুতকে দেখা গেছে। এছাড়া কপিল দেবের বায়োপিক ’৮৩-এ অভিনয় করছেন রণবীর সিং।

এবার সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয়ের জন্য রণবীর কাপুরের নামই সবচেয়ে এগিয়ে আছে। এর আগে তিনি সঞ্জয় দত্তের বায়োপিক ‘সাঞ্জু’তে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। সিনেমাটি বক্স অফিসেও হিট হয়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102