সোমবার, ১৭ মে ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

পিরোজপুরে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শেষ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে শেষ হয়েছে সপ্তাহব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) প্রতিষ্ঠান এর আঞ্চলিক পণ্য মেলা। এসএমই ফাউন্ডেশনের আয়োজনে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দেশীয় পণ্যের সপ্তাহ ব্যাপী এ মেলার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড শ. ম. রেজাউল করিম এমপি।

শনিবার রাতে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানকে ক্রেট ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নামজুমল হাসান তুহিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেছেন, দারিদ্র্যতা দূরীকরনে সরকারের পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দারিদ্র্যকে জাদুঘরে পাঠিয়ে দেবো। এখন কিছু মানুষ নিজের উদ্যোগে স্বাবলম্বী হতে চায়। সেক্ষেত্রে উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। উদ্যোক্তা হলে আপনি অন্যদেরকে সুপ্রতিষ্ঠিত করতে সহযোগিতা করতে পারবেন। নারীর ক্ষমতায়ন এখন দৃশ্যমান। ডিজিটাল বাংলাদেশে উদ্যোক্তাদের জন্য সাফল্য রয়েছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্পের মাধ্যমে বড় ব্যবসায়ীতে পরিনত হতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102