রবিবার, ১৬ মে ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

বাজপাখি হাতে পরীমনি

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১ মে, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে

দেশের করোনা পরিস্থিতির জন্য আপাতত কোনও শুটিং করছেন না চিত্রনায়িকা পরীমনি। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন দুবাই থেকে। দেশে এসে থেকে সেখানকার ছবি নিয়মিত শেয়ার করেন তিনি।

বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমনি। সেখানে দেখা যাচ্ছে মরুভূমির এক জায়গায় বাজপাখি বসে আছে নায়িকার হাতে। আর তিনি পাখিটির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

এখানে শেষ নয়, সোমবার (২৬ এপ্রিল) পোস্টের ছবিতে একটি প্রাইভেট বোটে দেখা যাচ্ছে পরীমনিকে। সাদা টপস, নীল প্যান্ট আর চোখে সানগ্লাস পরে চালকের আসনে বসে আছেন এই নায়িকা।

আজ (২৯ এপ্রিল) পরীমনি আবারও কয়েকটি ছবি শেয়ার করেছেন। এবার তাকে দেখা গেল পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায়। সেখানে রেস্টুরেন্ট এবং সিড়িতে ছবিগুলো ধারণ করেছেন এই নায়িকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই যে আপনাদের মাফিয়া জননী। তার জংলির সঙ্গে পরিচিত হন’।

এর আগে প্রেমে পড়ার এক খবর প্রকাশ করেছিলেন পরীমনি। খবরটি তিনি নিজেই তার ফেসবুক পেজের মাধ্যমে জানিয়েছিলেন ভক্তদের। সঙ্গে ছবিও পোস্ট করেছিরেন পছন্দের মানুষের।

তবে পরীমনি এবার ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন এক মরোক্কান গায়কের। নাম সাদ লামজাদের। তিনি মরোক্কের জনপ্রিয় পপ গায়ক।

পরীমনি ফেসবুক পেজে সাদ লামজাদেরের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আই লাভ ইউ। জানুক দুনিয়া’। নায়িকার এই পোস্টের নিচে ছিল মন্তব্যের জোয়ার। ভক্তরা জানিয়েছেন তাদের বিভিন্ন প্রতিক্রিয়া।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102