সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

বান্দরবানে সন্ত্রাসীদের আস্তানা থেকে রাশিয়ার তৈরি এসএমজিসহ গুলি সরঞ্জাম উদ্ধার

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ মে, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

বান্দরবানে সন্ত্রাসীদের আস্তানা থেকে অভিযান চালিযে রাশিয়ার তৈরি দুটি এমএমজি রাইফেল, গুলি, আফিম সহ সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনীর সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোররাতে রুমা উপজেলার মিনঝিড়ি পাড়ার কাছে একটি পাহাড়ি জুম ঘরে অভিযান চালিযে সেনাবাহিনীর সদস্যরা এসব সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করে।

অভিযানের সময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি ছোড়ে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, অভিযানের পর আস্তানা থেকে তল্লাশি করে রাশিয়ার তৈরী দুইটি এসএমজি, ৩ টি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি, আফিম সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাক সহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে।

অভিযানের নেতৃত্বদানকারী রুমা ২৭ বেঙ্গল সেনাবাহিনী জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবাযের শফিক জানিযেছেন একদল সন্ত্রাসী পাহাড়ে জুম ঘরে অবস্থান করছে এর খবর পেযে সেনাবাহিনীর সদস্যরা সেখানে অভিযান চালায় সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

সেনাবাহিনীর সদস্যরা পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা সেখান থেকে সরে যায়। পরে ওই স্থানে তল্লাশি করে অস্ত্র-গুলি সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-সরঞ্জাম গুলো রুমা সেনানিবাসে নিযে আসা হযেছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102