বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

বেসরকারি বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সংশ্লিষ্ট সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হলেন কানিজ ফাতেমা মোস্তাক এমপি

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট জাতীয় সংসদের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত হয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কক্সবাজার মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কানিজ ফাতেমা আহমদ মোস্তাক এছাড়া পূর্ব থেকেই মন্ত্রণালয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। ১৪ জুন জাতীয় সংসদে এই কমিটি অনুমোদিত হয়।

বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া ও পর্যটন মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেনএছাড়া গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে কক্সবাজার জেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

তিনি এক প্রতিক্রিয়ায় বলেন কক্সবাজার দক্ষিণ এশিয়ার বৃহত্তম পর্যটন নগরী কক্সবাজার। এই মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সংসদীয় স্থায়ী কমিটিতে কানিজ ফাতেমা আহমদ মোস্তাক এমপি কে সদস্য হিসেবে মনোনীত করায় কার্যক্রম আরও ত্বরান্বিত হবে।এই পর্যটন নগরী কে আধুনিক ভাবে সাজাতে এবং সারা বিশ্বে আকর্ষণীয় করে তুলতে দুইজন একসাথে কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102