সোমবার, ১৭ মে ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

ভারতে মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে অাগমনের প্রতিবাদে পটুয়াখালীতে ই.অান্দোলনের বিক্ষোভ মিছিল ও মোদির কুশপুত্তলিকা দাহ্য

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধিঃ 

পটুয়াখালীতে শুক্রবার সকালে ভারতে মুসলিম নির্যাতন,নিপীড়ন, হত্যা, মসজিদে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও মোদির বাংলাদশে অাগমনের প্রতিবাদে ইসলামী অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির উদ্যোগে জেলা শহরে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি লঞ্চঘাট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পিডিএসএ মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে শত শত লোক অংশগ্রহন করে। মিছিলকারীরা মোদির কুশপুত্তলিকা দাহ্য করে।
মিছিল পূর্ব ইসলামী অান্দোলন 

বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সভাপতি অালহাজ্ব মুফতী হাবিবুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রমিক অান্দোলন কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী অাবুল কালাম অাজাদ। ই.অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সেক্রেটারী অার.অাই.এম ওয়াহিদুজ্জামান সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ই.অান্দোলনের সাংগঠনিক সম্পাদক অালহাজ্ব অাবুল হাসান বুখারী, সহকারী অর্থ সম্পাদক মাস্টার সিদ্দিকুর রহমান, জেলা জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অালহাজ্ব মহিউদ্দিন সিকদার, যুব অান্দোলনের সভাপতি অাবুল বশার জিহাদী, বাংলাদেশ মুজাহিদ কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ নাজমুল হুদা, জেলা ছাত্র অান্দোলনের সভাপতি ইলিয়াস মোহাম্মদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102