বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

ভারুয়াখালী থেকে মুক্তিপণের জন্য স্কুল ছাত্র অপহরণের অভিযোগ

সৈকত
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

কক্সবাজার সদরের ভারুয়াখালী থেকে স্কুল ছাত্রকে অপহরণ করে মুক্তি দাবীর অভিযোগ পাওয়া গেছে। সন্তানের উদ্ধার চেয়ে কক্সবাজার মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভাগ্যাহত ভাই আবুল হাশেম।

কক্সবাজার মডেল থানায় অভিযোগ দাতা ভারুয়াখালী গোনারপাড়া ৭নং ওয়ার্ডের বাসিন্দা আবুল হাশেম জানান, তার ছোট ভাই রশিদনগর ডিসি ক্যামবিয়ান স্কুলের ৭ম শ্রেণির ছাত্র মোঃ ইয়াসিন (১৪) গত ২৪ জুন সকাল ১০ টার দিকে তার মামা সাবেক পাড়ার মমতাজ আহমদের বাড়িতে যাওয়ার জন্য বের হয়ে বাড়ি ফেরেনি।

গত ২৭ জুন ০১৬১৬ ৮০৬৬৮৮ নং থেকে অভিযোগকারীকে মোবাইলে জানায় তার ছোট ভাই তাদের জিম্মায় আছে বলে মোবাইল বন্ধ করে দেয়।পরে আরো ২টি নম্বর যথাক্রমে : ০১৩১২ ৮৮২২১৮ এবং ০১৮১৫ ৫৩৯৭৩৮ থেকে কল করে তাদের জিম্মায় আছে বলে জানায়। নম্বরের সুত্র ধরে পিএমখালীর ধাওনখালী এলাকার আবুল বশরের পুত্র লস্কর মিয়ার কাছে যোগাযোগ করা হলে সে অপহরণের বিষয়ে কিছু জানেনা বলে অভিভাবকদের জানায়। তবে প্রথম কলটি উক্ত লস্কর মিয়ার বলে দাবি পরিবারের।

অপহৃত ছাত্র ইয়াসিনের ভাইয়ের ধারণা একটি অপহরণকারিচক্রের সাথে উক্ত লস্কর মিয়ার যোগসাজসে তার ভাইকে অপহরণ করা হয়েছে। অসহায় পরিবার সন্তানকে উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

অভিযোগকারি অপহৃতের বড় ভাই আবুল হাশেমের দাবি লস্কর মিয়ার বাড়ি ভারুয়াখালীতে ছিল এবং বর্তমানে সে ধাওনখালীতে বসবাস করে। সে কারণে ছাত্র ইয়াসিনের পরিবারের সকল বিষয় সম্পর্কে জেনে পরিকল্পিতভাবে তাকে অপহরণ করেছে। অপহরণের শিকার ইয়াসিনকে দ্র‍ুত উদ্ধার করা না গেলে বড় ধরনের ক্ষতির আশংকা করছেন অসহায় পরিবার। এ ব্যাপারে প্রশাসনের উর্ধতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন পরিবারটি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102