বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

ভালোবাসায় ফের ‘ধোকা’ খেলেন শ্রাবন্তী!

সৈকত
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা শ্রাবন্তী চ্যাটার্জির জীবনে নাকি বর্ষার আগেই বসন্ত এসে গেছে! এমনটাই সা¤প্রতিক গুঞ্জন রটে গেছে টলিপাড়ার অন্দরমহলে।

জানা গেছে, শ্রাবন্তীর নতুন প্রেমিক থাকেন তার কমপ্লেক্সেই। সেখান থেকে আলাপ, পরিচয়। এমনকি লকডাউন ভেঙে পাহাড়ে ঘুরতে যাওয়া। আবার নিজের ফ্ল্যাটেই পরিবারের উপস্থিতিতে তার জন্মদিন ধুমধাম করে পালন করা। তিনি শহরের নামকরা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী, শ্রাবন্তীর নতুন প্রেমিক। কিন্তু নতুন সম্পর্ক ডানা মেলতে শুরু করার মুহূর্তেই ‘ধোকা’ খেলেন শ্রাবন্তী!

স¤প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। পরনে অফ শোল্ডার কালো ফ্লোরাল প্রিন্টের গাউন। শরীর চুইয়ে পড়ছে গ্ল্যামার। ভিডিও ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‘দিল কো বাঁচানা, ধোকা না খানা, ধোকা হ্যায় প্যায়ার ইয়ার প্যায়ার হ্যায় ধোকা’।

অনেকেরই সন্দেহ, তিনি ফের সরে এলেন নতুন সম্পর্ক থেকে। যদিও সমালোচনার ভয়ে কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন তিনি। কিন্তু সেই ভিডিওই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আবারও ট্রোলের শিকার হলেন তিনি।

কেউ কেউ মন্তব্য করেছেন, ‘টলিউডে শ্রাবন্তীর রেকর্ড হয়তো কেউ ভাঙতে পারবেন না।’ আবার কেউ লিখেছেন, ‘তিনটে বিয়ের পর নতুন সম্পর্ক, সেটাও ভেঙে গেল!’ কেউ আবার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘প্রেমে ধোকা সবাই খান। আপনি এবার একা থাকতে শিখুন।’

যদিও সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে পরোয়া করেন না শ্রাবন্তী। কোনো ট্রলের জবাবও দেন না। কিছুদিন আগে রোশন সিং জানিয়েছিলেন, তিনি ফের শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান। পাল্টা বিবৃতি দিয়ে শ্রাবন্তী জানান, রোশনের সঙ্গে এক ছাদের তলায় থাকা আর কোনোভাবেই সম্ভব নয় তার পক্ষে। শেষপর্যন্ত আইনি পথে হেঁটে তাদের বিচ্ছেদ হবে কি-না, সেটা নিয়েও ভক্তদের কৌতূহল রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102