রবিবার, ২০ জুন ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

মহেশখালীর প্যারাবন থেকে কুমিল্লার যুবকের মৃতদেহ উদ্ধার

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের উপকূলীয় দ্বীপ মহেশখালী পৌরসভার চরপাড়া সী বিচ সংলগ্ন প্যারাবন থেকে গতকাল ১০ মে সোমবার এক যুবকের লাশ উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। লাশের পাশে পাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে অনুসন্ধান চালিয়ে রাতে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, নিহত যুবকের নাম মোঃ শরিফুল ইসলাম (২৫)। সে কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ধামতী গ্রামের মফিজুল ইসলামের ছেলে। লাশ উদ্ধারকারি অফিসার মহেশখালী থানার এস,আই মনিষ বড়ুয়ার উদ্ধৃতি দিয়ে ওসি জানান, মৃতদেহের পাশে পড়ে থাকা উদ্ধার হওয়া মোবাইল ফোনের সিম চালু করে তার পরিচয় পাওয়া গেছে। নিহতের পরিবারের দাবি সে পেশায় একজন কাঠমিস্ত্রী। সে বাড়ি থেকে রাগ করে বের হয়ে গত ২দিন ধরে সেই নিখোঁজ রয়েছে বলে দাবী করেন তার স্বজনরা। রাতেই কুমিল্লা থেকে নিহতের স্বজনরা মহেশখালীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। নিহতের স্বজনরা আসলে বিস্তারিত জানা যাবে।

এলাকাবাসী জানান, গতকাল ১০ মে বিকেলে মহেশখালী পৌরসভার চরপাড়া সি বিচ সংলগ্ন উপকূলীয় প্যারাবনের পাশে অজ্ঞাতনামা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে বিকাল পাঁচটার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102