সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

মির্জাপুরে ডিবি পরিচয়ে ৩৪টি গরুভর্তি ট্রাক ছিনতাই

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপরে ডিবি পুলিশ পরিচয়ে ৩৪টি গরু ভর্তি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটে। মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা এলাকায় এ ছিনতায়ের ঘটনা ঘটে। এঘটনায় বুধবার ভোরে গরু ব্যবসায়ী বাদী হয়ে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৪। তাং ৫/২/২০২০.
পুলিশ জানায়, রাত সাড়ে তিনটার দিকে ১০/১২ জনের ছিনতাইকারী দল মহাসড়কের ওইস্থানে গরুভর্তি ট্রাক থামিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় তারা ট্রাকের চালক হেলপার ও গরু ব্যবসায়ীদের একটি কালো রংয়ের মাইক্রোবাসে উঠিয়ে গরুভর্তি ট্রাক নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়। পরে তাদের মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে নামিয়ে দেয় তারা। এ অভিযোগে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমানেরর নেতৃত্বে পুলিশের একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর ভাটারা থানার জোয়ারসাহারা রাজারস্থ হালিম স মিলের কাছ থেকে ছিনতাই হওয়া ৩৪টি চোরাই গরু উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা গরু ফেলিয়া পালিয়ে যায়।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের গ্রেফতার ও ট্রাক উদ্ধারে চেষ্টা অব্যহত আছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102