বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:১৬ অপরাহ্ন

মুক্তি কক্সবাজার কর্তৃক জেলা সদর হাসপাতালে অক্সিজেন ফ্লোমিটার প্রদান

সৈকত
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ মে, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দ্বিতীয় ধাপের করোনা মহামারি মোকাবেলায় কক্সবাজার সদর হাসপাতালকে অক্সিজেন ফ্লোমিটার প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তি কক্সবাজার।

গতকাল (২ মে, রবিবার) বেলা সাড়ে ১২টায় করোনা ভাইরাস আক্রান্ত শ্বাসকষ্ট জনিত রোগীদের অক্সিজেন সার্পোটের মাধ্যমে চিকিৎসা সেবা নিশ্চিত করণের লক্ষ্যে, কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার সুমন বড়ুয়া’র হাতে ৫৫টি অক্সিজেন ফ্লোমিটার হস্তান্তর করেন মুক্তি কক্সবাজার এর প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার।

এসময় কক্সবাজার সদর হাসপাতালের প্রশাসনিক বিভাগের সংশ্লিষ্ট ডাক্তার, কর্মকর্তা এবং মুক্তি কক্সবাজার এর সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে ও কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তার এবং সেবিক-সেবিকাদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছিল মুক্তি কক্সবাজার।

উল্লেখ্য যে, ১৯৯৬ খ্রিষ্টাব্দ থেকে সরকারের পাশাপাশি রাষ্ট্রের আর্থ-সামাজিক এবং অর্থনৈতিক উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে চলছে মুক্তি কক্সবাজার। বন্যা, ঘূর্ণিঝড়, জলোচ্ছাস-সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে কক্সবাজার জেলার প্রত্যন্ত অঞ্চলে প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে সংস্থাটি। সমাজের পিছিয়েপড়া জনগোষ্ঠীকে শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও অর্থ নৈতিক উন্নয়নের দিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে কাজ করছে মুক্তি কক্সবাজার।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102