সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২২ অপরাহ্ন

যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, মিরসরাই পৌর প্যানেল মেয়র গ্রেফতার

সৈকত
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

শাহাদাত হোসেন নামে এক যুবক পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রামের মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) ভোরে মিরসরাই পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার প্যানেল মেয়র রাজু ওই যুবক হত্যা মামলার প্রধান আসামি বলে জানান তিনি।

মজিবুর রহমান বলেন, ‘শাহাদাত হোসেনের মৃত্যুর ঘটনায় তার বাবা আব্দুল বাতেন গ্রেফতার প্যানেল মেয়রসহ চার জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রবিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে প্রধান আসামি শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।’

নিহত শাহাদাত হোসেন ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগণিপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে। এর আগে শুক্রবার দিবাগত রাতে শাহাদাত হোসেন মারা যান।

ঘটনার পর পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে শাহাদাতকে ধরে প্যানেল মেয়র রাজুর মালিকানাধীন হোপ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে ওই ভবনের ষষ্ঠ তলায় আটকে রেখে তাকে মারধর করা হয়। মারধরের এক পর্যায়ে শাহাদাত গুরুতর আহত হলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে এই ঘটনায় তার বাবা মিরসরাই থানায় হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102