বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

রামুতে দূর্বৃত্তদের এসিডে ঝলসে গেলো কিশোরীর মুখ

সৈকত
  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

আগামী শুক্রবার ছিলো তৈয়বার বিয়ের পিঁড়িতে বসার দিন। কিন্তু তা আর হলো না। বিয়ের মাত্র তিনদিন আগেই তাকে এসিডে ঝলসে দিলো দুর্বৃত্তরা। এসিড দগ্ধ হয়ে এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ার তৈয়বা আক্তার (১৯)। তৈয়বা রামু উপজেলার গর্জনিয়ার মাঝিরঘাটের মোজাফ্ফর আহমেদের মেয়ে।

পরিবারের দাবি, প্রতিদিনের মতো মঙ্গলবার (৬ জুলাই) ভোররাতে মায়ের সাথে প্রাকৃতিক কর্ম সারতে বেরিয়েছিলো তৈয়বা। কিন্তু পূর্বে থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা তার শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। মায়ের পাহারাও তাকে রক্ষা করতে পারেনি। কিছু বুঝে উঠার আগেই তৈয়বার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায় তারা।

তৈয়বার বাবা মোজাফ্ফর আহমেদ বলেন, স্থানীয় বাদশা মিয়ার ছেলেদের সঙ্গে টাকা ধার দেয়া নিয়ে ঝামেলা চলে আসছিল। রাতের আধাঁরে তার ছেলেরা এ ঘটনা ঘটিয়েছে দাবি তার।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (প্রশাসন) ডাঃ নওশেদ রিয়াদ বলেন, তরুণীর প্রায় মুখমন্ডলের ডান পাশে প্রায় ৫ শতাংশ ঝলসে গেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে রামু থানার উপ-পরিদর্শক নাজমুল হক বলেন, এসিড নিক্ষেপের এই নৃশংস ঘটনার খবর পেয়ে সাথে সাথে রামু থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসিড নিক্ষেপকারীদের গ্রেফতার করতে অভিযান শুরু করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102