রবিবার, ২০ জুন ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

শপিং ব্যাগে ১ কেজি আইস, রোহিঙ্গা আটক

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ৮ মে, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে শপিং ব্যাগে থাকা ১ কেজি আইস/ক্রিষ্টাল মেথ সহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার (০৮ মে) রাতে এক মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

মেইল বার্তায় তিনি জানান, টেকনাফ উপজেলার হ্নীলা ইউপিস্থ নয়াপাড়াস্থ টেকনাফ টু কক্সবাজার সড়ক সংলগ্ন হাফসা ভাত ঘরের সামনে আইস/ক্রিষ্টাল মেথ ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদক কারবারিরা অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারিবারিরা পালিয়ে যাওয়ার সময় মো. হামিদ (১৯) কে ধৃত করা হয়। সে লেদা নতুন রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ-৩, ক্যাম্প-২৪ এর মৃত মো. হোসেনের ছেলে।

“পরে ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত হামিদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ০১ কেজি আইস/ক্রিষ্টাল মেথ উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে আইস/ক্রিষ্টাল মেথ সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।”

আটক আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102