রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি মেনে পর্যটন কেন্দ্র খোলার লক্ষ্যে পর্যটন শিল্পের সঙ্গে জড়িত বিভিন্ন সংগঠনের মতবিনিময়

সৈকত
  • আপডেট করা হয়েছে সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজারে পর্যটন কেন্দ্র খুলে দেওয়ার লক্ষ্যে কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স এসোসিয়েশন এর উদ্যোগে পর্যটন শিল্পের সঙ্গে জড়িত বিভিন্ন সংগঠনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি সুবীর চৌধুরী বাদল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও কন্টাক্ট ট্রেসিং কমিটির সমন্বয়ক মোহাম্মদ নজিবুল ইসলাম।

সভায় সকলে মিলে কিভাবে স্বাস্থ্য বিধি মেনে পর্যটন কেন্দ্র খুলে দেওয়া যায় তাই নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও লকডাউন চলাকালীন সময়ে চাকুরীচুত সকল কর্মচারীদের স্বপদে বহাল এবং বেতন ভাতা শ্রম আইন মোতাবেক প্রদানের দাবী এবং নিয়োগ পত্র দেওয়ার জন্য হেটেল মালিক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান প্রধান অতিথি মোহাম্মদ নজিবুল ইসলাম।

সভায় স্বাস্থ্যবিধি মেনে পর্যটন কেন্দ্র খোলার জন্য আদর্শ পদ্ধতি অনুসরন এবং সমুদ্রে স্বেচ্ছাসেবক টিম গঠন করা সহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

এতে বক্তব্য রেখেন কমবার উত্তম পাল, কক্সবাজার সাউন্ড এন্ড লাইটিং এসোসিয়েশনের সভাপতি সাহেদ হোসেন, সাধারণ সম্পাদক রিপন বড়ুয়া অর্ণব , সাংগঠনিক সম্পাদক মোরশেদ, ঘোড়া মালিক সমিতি সহসভাপতি নিশান, বীচ বাইক মালিক সমিতি সভাপতি আনোয়ার হোসেন হিরু ও রিয়াদ হোসেন রাসেল, আবাসিক সঞ্চয় ও আত্ন উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ ইউনুস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন টোয়াক এর এমএ হাসিব বাদল, আনোয়ার করিম, হোসাইন ইসলাম বাহাদুর, তুহিদুল ইসলাম বাহাদুর, এসোসিয়েশন সুজন লস্কর, শওকত আলী খান, লোকমান হোসেন, আবদুর রহমান পাঞ্জেরী, জিকু পাল, মিজানুর হক সিকদার, আবদুল মাজেদ পারভেজ, সোহেল শাহ, আরিফুল ইসলাম রিপন, আলা উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102