রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

স্যানিটাইজার লাগিয়ে সিগারেট জ্বালাতে গিয়ে গাড়িতে আগুন (ভিডিও)

সৈকত
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ মে, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

এক বছরের বেশি সময় আগে নিত্য প্রয়োজনীয় পণ্য হয়ে ওঠা একটি সামগ্রী ব্যবহার করতে গিয়ে গাড়িতে আগুন লেগে মারাত্মকভাবে পুড়ে গেছেন এক মার্কিন নাগরিক। যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে এই ঘটনা ঘটেছে। ওই ব্যক্তি গাড়ির সামনের আসনে বসে সিগারেট জ্বালানোর সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছিলেন বলে জানা গেছে। আর তা থেকে গাড়িতে আগুন ধরে যায়।

ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গেছে একটি খোলা পার্কিং এরিয়ায় একটি গাড়িতে আগুন ধরে গেছে। আর দমকলকর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে ছুটে আসছেন। সৌভাগ্যক্রমে চালক ওই সময় গাড়ি থেকে বের হয়ে যেতে সক্ষম হন কিন্তু আগুনে তিনিও খানিকটা পুড়ে গেছেন।

মন্টেগোমারি কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ সার্ভিসের মুখপাত্র পিটি পিরিনজার টুইটারে লিখেছেন, ‘গাড়িতে আগুন; কারণ চালক সিগারেট জ্বালানোর সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছিলেন, যা গাড়ির মতো বদ্ধ জায়গায় একটি বাজে কম্বিনেশন; পুরোটাই ক্ষতি।’

আরেক পোস্টে মুখপাত্র লিখেছেন, প্রত্যক্ষদর্শীরা ৯১১-এ ফোন করে গাড়িতে আগুন লাগার খবর জানায়। পোস্ট করা ছবিতে দেখা গেছে, আগুনে গাড়িটির ভিতরে এবং বাইরে সম্পূর্ণ পুড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102