সোমবার, ১৬ মে ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

৪ বসতঘর পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

সৈকত
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামের বাঁশখালীতে আগুনে ৪ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ৩টায় গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামে এই আগুনের ঘটনা ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে ৪ জন আহত হয়েছেন। তারা হলেন- মোহাম্মদ ইয়াছিন (৩৫), রফিক আহমদ (৩৫), মোহাম্মদ আফজল (৪০) ও মোহাম্মদ হোছাইন (১৮)।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, গন্ডামারা ইউনিয়নের নোয়াপাড়ায় মঙ্গলবার রাত ৩টায় সামশুল ইসলাম বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় স্থানীয়রা সেচ যন্ত্রের পাইপ দিয়ে পানি ছিটিয়ে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে মোস্তাক আহমদ, মোহাম্মদ ইসহাক ও মোহাম্মদ ছাদেকের বসতঘর পুড়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আনছার বলেন, আগুনের সূত্রপাত জানা যায় নি। ৪ বাড়িতে নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের স্টেশন প্রধান লিটন বৈষ্ণব জানান, যোগাযোগ ব্যবস্থা খারাপ থাকলেও দ্রুত সময়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে। ফায়ার সার্ভিসের সঙ্গে স্থানীয় জনগণ সেচ যন্ত্রের পাইপের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।

গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লেয়াকত আলী জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আমি ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছি। পরবর্তীতে পরিষদের পক্ষ থেকে আরো সহায়তা দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102