বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

কক্সবাজার পাবলিক লাইব্রেরীর মিলনায়তন কাজের অগ্রগতি পরিদর্শনে শফিউল আজিম।

সৈকত
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩৭৭ বার পড়া হয়েছে

মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন সচিব শফিউল আজিম গতকাল কক্সবাজার ইনিস্টিউট ও পাবলিক লাইব্রেরীর মিলনায়তন কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন। উল্লেখ্য ২০০৭ সালে তিনি তৎকালীন তত্বাবধায়ক সরকারের সাংস্কৃতিক বিষয়ক উপদেষ্টার একান্তসচিব থাকা কালীন সময়ে এই মিলনায়তনের কাজ শুরু হয়েছিল। জনাব শফিউল আজিম কক্সবাজারের কৃতি সন্তান।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী হিল্লোল বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আমিন আল পারভেজ, ইনিস্টিউট ও পাবলিক লাইব্রেরীর কার্যকরি কমিটির সদস্য এ্যাড তাপস রক্ষিত ও মোহাম্মদ নজিবুল ইসলাম সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন, কোভিড-১৯ এর চলমান লকডাউন শেষে কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা যাবে। এতে করে দীর্ঘদিন পর কক্সবাজারের রাজনৈতিক, সাংস্কৃতিক ও নাট্যকর্মীদের পদচারণায় আবার মুখরিত হবে ঐতিহ্যবাহী এই পাবলিক লাইব্রেরী। নির্মাণ কাজ দ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি আহ্বান জানান।

আগামী ৪ মে মঙ্গলবার কক্সবাজার ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরীর পরিচালনা কমিটির এক সভার সিদ্ধান্তগৃহিত হয়েছে। এতে কমিটির সকল সদস্যদের উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102