শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

দর্শক নিয়ে ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল

সৈকত
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৬৫ বার পড়া হয়েছে

লাতিন আমেরিকান ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই, মুখোমুখি দুই চিরপ্রতিদ্ব›দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা-এমন দ্বৈরথ মাঠে বসে দেখার সুযোগ কেইবা হাতছাড়া করতে চাইবেন? তবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে সবার সে সুযোগ হচ্ছে না। সীমিত সংখ্যক দর্শককে মারাকানার ফাইনালে গ্যালারিতে থাকার সুযোগ দেওয়া হবে বলে জানিয়েছে কনমেবল। রিও দে জেনেইরোর ঐতিহ্যবাহী মারাকানা স্টেডিয়ামে আগামী রোববার বাংলাদেশ সময় সকাল ৬টায় ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

ব্রাজিল লড়বে শিরোপা ধরে রাখার জন্য। আর ১৯৯৩ সালের পর লাতিন শ্রেষ্ঠত্বের মুকুট পুনরুদ্ধারের মিশনে নামবে আর্জেন্টিনা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কোপা আমেরিকার আগের ম্যাচগুলো হয়েছে দর্শকশূন্য স্টেডিয়ামে। ফাইনালেও তা হওয়ার কথা ছিল। কিন্তু পরিস্থিতি বিবেচনায়, সমর্থকদের কথা ভেবে দক্ষিণ আমেরিকার ফুটবলের নিয়ন্তা সংস্থা কনমেবল দুই দে

ব্রাজিলে থাকা আর্জেন্টিনা কনস্যুলেট এই টিকেটগুলো পাবে এবং রিও দে জেনেইরোতে থাকা আর্জেন্টাইনরাই এই টিকেটগুলো নিয়ে মারাকানায় প্রবেশের সুযোগ পাবেন। করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে মাঠে আসা দর্শকদের স্বাস্থ্যবিধি অনুযায়ী কোভিড-১৯-এর পিসিআর টেস্টের নেগেটিভ সার্টিফিকেট এবং আনুষাঙ্গিক কাগজ-পত্র আনার কথা বলেছে আয়োজকরা। সেগুলো না দেখাতে পারলে মাঠে প্রবেশের সুযোগ পাবেন না কেউ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102