রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

উখিয়ায় ইয়াবাসহ আর্মড পুলিশের ৩ সদস্য আটক

সৈকত
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩২৭ বার পড়া হয়েছে

উখিয়ার ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প (তানজিমারখোলা) এলাকা থেকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ৩ সদস্যকে ১৮শ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ৮ এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও নাজিমকে তাদের ব্যাক্তিগত কক্ষে অভিযান চালিয়ে আটক করে এপিবিএন। রাতেই আটক এপিবিএন সদস্যদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমদ সঞ্জুর মোর্শেদ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি ফয়েজ উল্লাহ পুত্র একরাম (৩৮) কে এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। বিষয়টি হেড মাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন এর সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাকবিকন্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। এ সময় অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকা সহ তাদের আটক করা হয়।

রাতেই আটক ৩ পুলিশ সদস্যদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলার পাশাপাশি বিভাগীয় মামলার প্রস্ত্রতি চলছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102