রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

একদল বেদ্বীন ইসলামের নামে বিদ্বেষ ছড়াচ্ছে -ছারছীনার পীর ছাহেব

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬১৭ বার পড়া হয়েছে

এম কে রাকিব ও মোঃ আবদুর রহমান বামনা (বরগুনা) থেকেঃ

একদল বেদ্বীন ইসলামের নামে বিদ্বেষ ছড়িয়ে মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টি করে যাচ্ছে। তারা লম্বা জামা-জুব্বা, পাগড়ী পরে ইসলামের বেশভূষায় চলে বিভিন্ন ওয়াজ মাহফিলে ইসলামের মূল স্তম্ভের উপর আঘাত হানছে। এমনকি রাসুলুল­াহ সল­াল­াহু আলাইহি ওয়াসাল­াম থেকে শুরু করে তার বিবিদেরকেও তারা প্রশ্ন বিদ্ধ করতে চাইছে।

গতকাল শুক্রবার জুমার নামাজ বাদ বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা খানকায়ে ছালেহিয়া দিনিয়া কমপ্লেক্সে প্রধান অতিথির বক্তব্যে ছারছীনার পীর শাহ্ মোহাম্মদ মোহেব্বুল­াহ একথা বলেন।

ছারছীনার পীর ছাহেব আরও বলেন- আমরা আদর্শ মানব রাসুল (সঃ)-কে অনুসরণ করে জীবন যাপন করি। যারা মডার্ন ইসলাম কায়েম করতে গিয়ে রসূল (সঃ)-এর শান মানকে ছোট করে তাদের থেকে মুসলমান দূরে থাকার আহ্বান জানান তিনি।

এতে বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদুল ইসলাম লিটু মৃধার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ছারছীনার হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, ছোট ছাহেবজাদা আলহাজ্ব হাফেজ মাওলানা শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল­াহ, মাওলানা রুহুল আমিন আফসারী, মাওলানা কাজী মফিজ উদ্দিন, মাওলানা মোহেব্বুল­াহ আল মাহমুদ, মাওলানা ইয়াকুব আলী, ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102