শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

জালালা বাদে মালিকের নগদ টাকা ও স্বর্নালংকার চুরি করে পালানোর অভিযোগ

সৈকত
  • আপডেট করা হয়েছে রবিবার, ৯ মে, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

মালিক পক্ষের সরলতার সুযোগে বিপুল পরিমান নগদ টাকা, স্বর্নালংকার, দামী মোবাইল ফোনসেট ও অন্যান্য জিনিস পত্র নিয়ে পালিয়ে গেছে পোলট্রি ফার্মের কর্মচারী। আর এতে পরিচর্যাহীনতা ও খাদ্য-পানি না পেয়ে মারা গেছে বিক্রয় যোগ্য আড়াই লাখ টাকার মুরগী? এ ঘটনা ঘটেছে সদরের জালালা বাদ ইউনিয়নের লরাবাক গ্রামে। এতে মাথায় হাত দেয়ার উপক্রম হয়েছে মালিক পক্ষের। পালিয়ে যাওয়া শাহাব উদ্দীন মহেশখালী উপজেলার মাতার বাড়ীর বাসিন্দা বলে জানা গেছে।

ভুক্তভোগী ও খামার মালিক গিয়াস উদ্দীন জানান, এর আগে তার পরিচিত এক ব্যক্তির খামারে চাকরি করত শাহাব উদ্দীন । পরিচয়ের সূত্র ধরে প্রায় দুই মাস আগে নিজস্ব মুরগির খামারে শাহাব উদ্দীনকে নিয়োগ দেন। সেখানে প্রায় দেড় মাস কর্মরত ছিলো সে। এর মধ্যে গত ১৬ এপ্রিল মালিক গিয়াস উদ্দীন ব্যবসায়িক কাজে কক্সবাজার শহরে যায়।

তখন বাড়িতে ছিলো শুধুমাত্র বৃদ্ধা মা। এই সুযোগে বাড়ির বেডরুমের তালা ভেঙে সেখানে থাকা পাঁচ ভরি স্বর্ণ, দুটি মোবাইল ফোন এবং আরো বেশকিছু দামি মালামাল নিয়ে পালিয়ে যায় শাহাব উদ্দীন। এসব পণ্যের আনুমানিক মূল্য ৫ লাখ ৭০ হাজার টাকা হবে বলে জানা গেছে।

অন্যদিকে শাহাব উদ্দীন পালিয়ে যাওয়ায় সারাদিন খাবার ও পানি না পেয়ে খামারের প্রায় আড়াই লাখ টাকার মুরগি মারা গেছে বলে জানিয়েছেন মালিক গিয়াস উদ্দীন। এতে সর্বস্ব হারিয়ে নিঃস্ব গেছেন তিনি।

শাহাব উদ্দীনের বাড়ি মহেশখালীর মাতার বাড়িতে বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। এরই মধ্যে বিভিন্ন স্থানে অনুসন্ধান করে ও এখন পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

গিয়াস উদ্দীন জানিয়েছেন, সরল বিশ্বাসে কাছে টেনে নিয়ে কর্মচারী হলেও শাহাব উদ্দীনকে নিজের বাড়িতে থাকতে দেয়া হয়। এ সুযোগে তার সব সহায় সম্পদ চুরি করে পালিয়েছে প্রতারক শাহাব উদ্দীন। তাকে ধরিয়ে দিতে পারলে বা সন্ধান দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেয়া হবে বলে জানিয়েছেন খামার মালিক গিয়াস উদ্দীন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
themesba-lates1749691102